জুন মাসেই ওটিটিতে(Ott Platform) আসছে নতুন ওয়েব সিরিজ নষ্টনীড়(Noshtoneer)।সদ্যই প্রকাশ্যে এল সিরিজের অ্যানাউন্সমেন্ট টিজার(Announcement Teaser)।যার মুখ্যচরিত্রে অভিনয় করেছেন ছোটপর্দার দুই জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন ও রুকমা রায়(Sandipta Sen & Rooqma Ray)।রয়েছেন টলিপাড়ার একঝাঁক তারকা।মঙ্গলবারই আসছে সিরিজের ট্রেলার। সিরিজটি পরিচালনা করেছেন অদিতি রায়(Aditi Roy)।

নষ্টনীড় শুনলেই সবার আগে মনে পড়ে যায় রবীন্দ্রনাথ ঠাকুরের সেই বিখ্যাত ছোটগল্পের কথা,যে গল্প নিয়ে চারুলতা-র মতো অসামান্য এক ছবি তৈরি করেছিলেন পরিচালক সত্যজিৎ রায়।ওটিটিতে খুব শীঘ্রই আসছে নতুন এক ওয়েব সিরিজ নষ্টনীড়।যদিও রবিঠাকুরের আখ্যান নিয়ে সিরিজটি তৈরি করেননি পরিচালক অদিতি রায়।এই গল্প অপর্ণা নামের এক গৃহবধুর।সকলের কাছে অবশ্য তার আদরের ডাকনাম অপু।স্বামী ঋষভ ও সন্তান মিঠিকে নিয়ে অপুর সুখের সংসার।তাঁর ও ঋষভের ৭ বছরের দাম্পত্য জীবন। নিজের হাতে সংসার সামলাতেই ভালবাসে অপু। ওই বইয়ের পাতার মতো একদম পারফেক্ট ফ্যামিলি যাকে বলে আর কী! তাঁর গুণেই যেন সারা সংসারে লক্ষ্মী বসত করে। পড়াশোনায় বরাবরই ভালো ছিল অপু। কিন্তু একটা সময় পড়াশোনা লাইফ ছেড়ে নিজের প্যাশনকে বেছে নেন। সেলাই ব্যাপারটা বরাবরই তার খুব পছন্দের। তাই নিজেই একটা বুটিক তৈরি করে আপাতত সেটাই চালায় অপু। নিজের হাতে রান্না করে মেয়ে, স্বামীকে খাওয়ায়। সব মিলিয়ে অপুর সংসার সুখী ও পারফেক্ট ফ্যামিলি। কিন্তু ওই যে কথাতেই বলে সুখ বেশিদিন সই না। তেমনই অপুর সংসার যতই ভালো মন্দ মিশিয়ে চলুক একটা সময় তাঁর এই সুখী পরিবারে ভয়ংকর ঝড় নেমে আসে। সোশ্যাল মিডিয়ার একটা পোস্ট সব কিছু তছনছ করে দেয়।


কিন্তু সবসময় অপুর পাশে রয়েছে তাঁর স্কুলের ফ্রেন্ড নম্রতা ওরফে নিমো।এবার দেখার বিপদ সামলে নিজের সংসারকে কি আগের মতোই সুখের রাখতে পারবে অপু জানার জন্য দেখতেই হবে নষ্টনীড়।যদিও সিরিজের মুল গল্প কি তার আভাস এখনও দেননি পরিচালক।মঙ্গলবারই আসছে নষ্টনীড়-এর ট্রেলার।তাতেই হবে গল্পের খোলসা।অদিতি রায় পরিচালিত নষ্টনীড় সিরিজে অপুর ভূমিকায় দেখা যাবে সন্দীপ্তা সেনকে। তাঁর সঙ্গে এই সিরিজে অভিনয় করেছেন সৌম্য বন্দ্যোপাধ্যায়, রুকমা রায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, অঙ্গনা রায় ছাড়াও আরও অনেকেই। এই সিরিজের কাহিনি সম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায়ের। মঙ্গলবারই নষ্টনীড় সিরিজের ট্রেলার মুক্তি পাবে বলেই নির্মাতাদের সূত্রে মিলছে খবর।


మరింత సమాచారం తెలుసుకోండి: