বাংলা টেলিভশনে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট,পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। এদিকে মাত্র পাঁচ মাসেই শেষ হয়েছে জনপ্রিয় ধারাবাহিক মেয়েবেলা (Meyebela)। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder)। মেগা শেষ হতেই নিজের পছন্দের ডেস্টিনেশন পাড়ি দিয়েছিলেন অভিনেত্রী। ছুটি কাটিয়ে বাড়ি ফিরে এলেন নায়িকা।

ধারাবাহিকের অন্যতম মুখ্য অভিনেত্রী রুপা গঙ্গোপাধ্যায় মাঝপথেই মেগা ছেড়ে বেরিয়ে যান। আর এরপর থেকেই শুরু হয়ে যায় চরম বিতর্ক। রূপা গঙ্গোপাধ্যায় জানিয়েছিলেন, তাঁর চরিত্রের সঙ্গে মানিয়ে নিতে অসুবিধা হচ্ছিল বলেই ইতি টেনেছেন তিনি। রূপার পরিবর্তে বীথির জায়গায় আসেন অনুশ্রী দাস। তারপরও টিআরপি তালিকায় বেশ ভালো ফল করছিল এই ধারাবাহিক। তাতে শেষরক্ষা হয়নি।

এদিকে ধারাবাহিক শেষ হতেই  পছন্দের জায়গায় ঘুরতে বেরিয়ে পড়েন অভিনেত্রী। মাত্র একসপ্তাহ আগেই বিমানবন্দরে বসে নিজের সেলফি পোস্ট করেন স্বীকৃতি। সেই ছবি দিয়ে তিনি লেখেন, 'টাটা কলকাতা'। এরপরেই জল্পনা শুরু হয়ে যায় কোথায় গিয়েছেন অভিনেত্রী? কারণ তাঁর ডেস্টিনেশনের কথা পোস্টে কোথাও স্পষ্ট করে জানাননি নায়িকা। যদিও এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন তাঁর পছন্দের ডেস্টিনেশন গোয়া। তাই মেয়েবেলা শেষ হতেই গোয়াতে ছুটি কাটাতে গিয়েছিলেন তিনি। এই ট্রিপের কিছু ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি। তাঁর পরনে গোলাপি চেক শার্ট এবং সাদা হট প্যান্ট। তিনি গোয়ার বাগা বিচে ঘুরছেন একাই। সমুদ্রের জলে পা ভেজাচ্ছেন। এদিন আকাশ ভর্তি মেঘের আনাগোনা। এই ভিডিয়ো পোস্ট করে তিনি লেখেন 'সাওয়ান বরসা।'

మరింత సమాచారం తెలుసుకోండి: