টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিক (Ranjit Mallik)। একটা সময় বাংলা সিনেমা (Bengali Movie) জগতে দাপট ছিল তাঁর। কখনও প্রেমিক কখনও দাদা তো কখনও আবার বাবার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে এই অভিনেতাকে। বর্তমানে অভিনয় জগৎ থেকে অনেকটাই দূরে সরে রয়েছেন। কিন্তু তাতেও কমেনি তাঁর জনপ্রিয়তা। শোনা যাচ্ছে, এবার ওয়েব মাধ্যমে ডেবিউ করতে চলেছেন এই অভিনেতা।

জানা গিয়েছে, পরিচালক হরনাথ চক্রবর্তীর নতুন ওয়েব সিরিজ ‘ঘোষ বাবুর রিটায়ারমেন্ট প্ল্যান’ -এর মাধ্যমেই ওয়েব মাধ্যমে ডেবিউ করতে চলেছেন রঞ্জিত মল্লিক। সদ্যই মুক্তি পেয়েছে ‘ঘোষ বাবুর রিটায়ারমেন্ট প্ল্যান’-এর সিরিজের প্রথম পোস্টার। আগামী ১১ অগাস্ট আড্ডা টাইমসে মুক্তি পেতে চলেছে এই সিরিজ। সিরিজের পোস্টার নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন হরনাথ চক্রবর্তী নিজেই। শেয়ার করা ছবিতে একটি চেয়ারে শুয়ে থাকতে দেখা যাচ্ছে রঞ্জিত মল্লিককে। তিনি যে শুয়ে কিছু ভাবছেন তা অভিনেতার ভঙ্গিতে স্পষ্ট। অবসর নেওয়ার পর মানুষের জীবনে কী কী বদল আসে, বা সেই বদলগুলির সঙ্গে কীভাবে একজন মানুষ মানিয়ে নেয় সেই গল্প বলবে এই সিরিজ। রঞ্জিত মল্লিককে এই সিরিজে মুখ্য চরিত্রে দেখা যাবে। এছাড়াও অভিনয় করতে দেখা যাবে অনুরাধা রায়, অদৃজা রায়, আরিয়ান ভৌমিককে।

ইন্ডাস্ট্রিতে অনেকগুলো বছর পার করে ফেলেছেন রঞ্জিত মল্লিক। পরিচালক মৃণাল সেনের হাত ধরে বড় পর্দায় ডেবিউ করেছিলেন তিনি। তাঁর প্রথম ছবি ছিল ‘ইন্টারভিউ’। পরিচালক হরনাথ চক্রবর্তী ও রঞ্জিত মল্লিকের জুটিও বেশ জনপ্রিয়। একসময় এই পরিচালক ও অভিনেতা জুটি একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন। তার মধ্যে 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ’, ‘দাদা ঠাকুর’, ‘সাথী’, ‘নাটের গুরু’ এই ছবিগুলোর নাম বলা যায়। রঞ্জিত মল্লিককে শেষবার দেখা গিয়েছে অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেনের সঙ্গে ‘লাভ ম্যারেজ’ ছবিতে আলাদাভাবে নজর কেড়েছিলেন রঞ্জিত মল্লিক। এবার পালা ওয়েবসিরিজে খেল দেখানোর। এবার তাঁকে কেমনভাবে ওয়েব দর্শকরা নেবেন সেটাই এবার ভাবনার বিষয়।

మరింత సమాచారం తెలుసుకోండి: