জন্মদিনের শুভেচ্ছা ট্যুইট করে জানালেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তথা তৃণমূল সুপ্রিমো। বলিউড বাদশাহ শাহরুখ খানের ৫৪ তম জন্মদিন উপলক্ষে মাঝরাত থেকে ভক্তরা 'মন্নত'র বাইরে রাত জেগেছেন। রাত ভোর হতেই টুইটে কিং খানের কাছে শুভেচ্ছাবার্তা এল পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।
মুখ্যমন্ত্রী ট্যুইটারে লিখেছেন রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডরকে "আমার প্রিয় ভাই" বলে সম্বোধন করতে শোনা গেল মমতাকে। পাশাপাশি, টুইটে দিদির মতোই আশীর্বাদ জানান তিনি, #HappyBirthdayShahRukhKhan লিখে।
বলেন, সুস্থ শরীরে দীর্ঘদিন তিনি সমৃদ্ধ করুন হিন্দি তথা ভারতীয় চলচ্চিত্র দুনিয়াকে। আরও উজ্জ্বল হোক শাহরুখের ভবিষ্যত। বেতাজ বাদশা হয়েই রাজত্ব করুন বলিউডে। একজন দিদি হিসেবে আন্তরিকভাবে এই কামনাই করছেন ভাইয়ের জন্য।বাংলার মুখ্যমন্ত্রীর সঙ্গে সুসম্পর্ক শাহরুখ খানের। দিদির আমন্ত্রণে তিনি কয়েক বছর ধরে উপস্থিত থাকছেন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। জন্মদিনের শুভেচ্ছার সঙ্গে মমতা আজ তাঁকে আগাম আমন্ত্রণ জানান ২৫ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে উপস্থিত থাকার। বলেন, দেখা হবে খুব শিগগিরিই। টুইটে শাহরুখের হাতে রাখি বাঁধার ছবিও পোস্ট করেন মমতা।


మరింత సమాచారం తెలుసుకోండి: