বেহালা পূর্ব বিধানসভা কেন্দ্র থেকে নির্বাচনে লড়ছেন অভিনেত্রী পায়েল সরকার। নির্বাচন কমিশনের কাছে যে হলফনামা জমা দিয়েছেন তাতে তাঁর বিষয়-আশয় সম্পর্কে বিশদে উল্লেখ রয়েছে। দেখে নেওয়া যাক এক নজরে -

পায়েলের হাতে নগদ রয়েছে ৫০ হাজার টাকা। আইসিআইসিআই ব্যাঙ্কের দু’টি অ্যাকাউন্ট, এসবিআই-এর ১টি এবং এইচডিএফসি-র ১টি অ্যাকাউন্ট মিলিয়ে মোট রয়েছে ১ লাখ ৩২ হাজার ৯২৬ টাকা। এর বাইরে পিপিএফ অ্যাকাউন্টে রয়েছে ৪ লাখ ৪২ হাজার ৬১৭ টাকা। এসবিআই-এর বিভিন্ন শাখায় তাঁর মোট ৬টি টার্ম ডিপোজিট রয়েছে। সেগুলো মিলিয়ে মোট সঞ্চয় ৭ লাখ ৩০ হাজার ৭৬৪ টাকা। মিউচুয়াল ফান্ড রয়েছে ৫ লাখ ২ হাজার টাকা। আড়াই লাখ টাকার এলআইসি রয়েছে। আইসিআইসিআই এবং এইচডিএফসি ব্যাঙ্কে আলাদা করে ৩টি পলিসি ৩২ লাখ টাকার।

হলফনামায় একটিমাত্র গাড়ির উল্লেখ করেছেন পায়েল। অডি এ৬১। ২০১৪ সালে গাড়িটি ১৬ লাখ টাকায় কিনেছিলেন তিনি। ৫৬ গ্রাম সোনা রয়েছে তাঁর কাছে। সোনা এবং অন্যান্য মূল্যবান জিনিস রয়েছে আড়াই লাখ টাকার। আনন্দপুর মাদুরদোহাতে ওই ফ্ল্যাটেই থাকেন তিনি। ২০১৫ সালে ফ্ল্যাটটি কিনেছিলেন তিনি। ১৬০০ বর্গ ফুটের ওই ফ্ল্যাটের ক্রয়মূল্য ছিল ১ কোটি ৩৭ লাখ ৭২ হাজার ৬৬০ টাকা। যার বর্তমান বাজার মূল্য ১ কোটি ৪০ লাখ টাকা। আইসিআইসিআই ব্যাঙ্ক থেকে ৫৯লাখ ৯৪ হাজার ৩৩৬ টাকার গৃহ ঋণ নিয়েছেন তিনি। এ ছাড়া আর কোনও ঋণ তাঁর নেই।

మరింత సమాచారం తెలుసుకోండి: