বলি টাউনে এখন একটাই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে, সারা আলি খান আর কার্ত্তিক আরিয়ানের কি তাহলে ব্রেকআপ হয়েই গেলো?

বাবা সাইফ আলী খানের পাশে বসে অকপটে নিজের মনের কথা জানিয়েছেন সারা আলী খান। স্টার ওয়ার্ল্ডের ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে বলিউডের এই নবাগত নায়িকা কোনো রাখঢাক না করেই বলেছেন, তিনি কার্তিক আরিয়ানের সঙ্গে ডেটে যেতে চান। তারপর থেকে এই জুটিকে নিয়ে নানা গুঞ্জন বিটাউনে। এমনকি কার্তিক-সারার মধ্যে ঘনিষ্ঠতা ক্রমেই বেড়েছে, আর তা ধরা পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

বিভিন্ন সূত্র বলছে, বর্তমানে দু’জনেই নিজেদের কেরিয়ার নিয়ে ভীষণ ফোকাসড। তাই নিজেদের জন্য সময় মিলছে না একেবারেই। তাই বিচ্ছেদের পথেই হাঁটতে চলেছেন তাঁরা। এই খবরে স্বভাবতই মন খারাপ কার্তিক-সারার ফ্যানদের।

ইমতিয়াজ আলি পরিচালিত ‘লাভ আজ কাল ২’-এর শুটিংয়ের সময় থেকেই তাঁদের প্রেম গাঢ় হতে থাকে।  কিছু দিন আগেও জিম থেকে শুরু করে রেস্তরাঁয় খেতে যাওয়া— সব জায়গাতেই প্রায় একসঙ্গে দেখা যেত তাঁদের। জানা গিয়েছে, শুটিং শেষ হওয়ার পর থেকেই সম্পর্কে অবনতি হতে শুরু করে। কার্তিক ব্যস্ত হয়ে পড়েন ‘ভুল ভুলাইয়া ২’-এর শুটিংয়ে। সারা-ও বরুণ ধবনের সঙ্গে ‘কুলি নম্বর ১’-এর শুটিংয়ে নিজেকে ব্যস্ত করে ফেলেন।

ফলে ঘুরতে যাওয়া তো দূর অস্ত, ঠিক করে দেখাই হয় না তাঁদের। ‘আউট অব সাইট, আউট অব মাইন্ড’ প্রবচনটাই কি তবে খেটে গেল ওঁদের জন্য?

 

 


మరింత సమాచారం తెలుసుకోండి: