এ বার সরাসরি অভিনেতা তথা সদ্য বিজয়ী তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করলেন তাঁর স্ত্রী পিঙ্কি। কাঞ্চনের বান্ধবী তথা অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করেছেন তিনি। পিঙ্কির অভিযোগ, তাঁকে মানসিক নির্যাতন করেছেন কাঞ্চন। মত্ত অবস্থায় গালিগালাজ করেছেন। শুধু তাই নয়, নিজের বান্ধবীকে সঙ্গে নিয়ে কাঞ্চন গাড়ি থেকে তাঁকে নামিয়ে হেনস্থা করেছেন বলেও অভিযোগ করেছেন পিঙ্কি। 

সংবাদমাধ্যমে পিঙ্কি বলেন 'আমি আমার ছেলেকে নিয়ে বহুদিন ধরে আলাদা থাকতাম, টানা লকডাউনে একবারও সন্তানের খবর নেন নি, হঠাৎ করেই বারবার ফোন করতে শুরু করেন। আমি বলি আমি পরে কথা বলব, মানসিকভাবে এখন কথা বলার মত অবস্থায় নেই। এ কথা বলার পর বাড়ি এসেও আমাকে হুমকি দেয় কাঞ্চন।' বাড়িতে না পেয়ে রাস্তায় দেখা করে কথা বলার কথা বলেন, রীতিমত থ্রেট দিতে থাকেন কাঞ্চন। সেইসময় গাড়িতে বসেছিলেন শ্রীময়ী চট্টরাজ। চারিদিক থেকে এই খবর দেখে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন পিঙ্কি,এরপর এই রাস্তায় দাঁড়িয়ে অপমান করা হয় তাঁকে। সন্তানকে নিয়ে চিন্তা করছিলেন, এরপরই থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন তিনি।

শ্রীময়ীর সঙ্গে কাঞ্চনের বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে বেশ কিছু দিন ধরেই গুঞ্জন টলিপাড়ায়। এর আগে যদিও তাতে কর্ণপাত করতে চাননি পিঙ্কি। তবে রবিবার কাঞ্চনের পাশাপাশি শ্রীময়ীর নামেও পিঙ্কি অভিযোগ দায়ে‌র করেছেন বলে সূত্রের খবর। পিঙ্কির অভিযোগ, দীর্ঘদিন ধরে তাঁকে মানসিক ভাবে নির্যাতন করে আসছেন কাঞ্চন। শনিবার মত্ত অবস্থায় তাঁকে গালিগালাজও করেন।

మరింత సమాచారం తెలుసుకోండి: