আনন্দবাজারে প্রকাশিতখবর অনুযায়ী, এএফসি কাপে মোটামুটি ভাবে সহজ গ্রুপেই পড়ল এটিকে মোহনবাগান। গ্রুপ ডি-তে তারা খেলবে বাংলাদেশের বসুন্ধরা কিংস এবং মলদ্বীপের মাজিয়া ক্লাবের বিরুদ্ধে। টুর্নামেন্টের চতুর্থ দলকে আসতে হবে যোগ্যতা অর্জনকারী প্লে-অফে জিতে। সব ঠিকঠাক এগোলে সেই শূন্যস্থান পূরণ করার কথা সুনীল ছেত্রীর বেঙ্গালুরু এফসি-র। আগামী ১৪ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে গ্রুপ ডি-র খেলা। কোভিডের কারণে এবার একটি কেন্দ্রেই খেলাগুলি হবে। গতবার কোভিডের কারণেই বাতিল হয়ে গিয়েছিল টুর্নামেন্ট। এবার সাবধানতা অবলম্বন করে জৈব সুরক্ষা বলয়ে ম্যাচ হওয়ার কথা।

অন্যদিকে, বুধবার দুপুরবেলা হঠাৎ সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়ে দেশ। গঙ্গোপাধ্যায় পরিবারের তরফে জানানো হয়, মঙ্গলবার সন্ধ্যা থেকেই অস্বস্তি বোধ করছিলেন সৌরভ। বুধবার বুকে ব্যথা অনুভব করলে তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেয় পরিবার। হাসপাতালের তরফে জানানো হয়েছে, স্থিতিশীল রয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক, শেষ পরীক্ষার রিপোর্টের সঙ্গে কোনও পার্থক্য নেই।

৭ জানুয়ারি হাসপাতাল থেকে বাড়ি ফিরেছিলেন সৌরভ। ২০ দিনের মধ্যেই ফের ভর্তি হতে হল তাঁকে। গ্রিন করিডোর তৈরি করে হাসপাতালে নিয়ে আসা হয় মহারাজকে। গাড়ি থেকে নেমে হেঁটেই হাসপাতালের ভেতরে ঢোকেন সৌরভ। সেখানে চিকিৎসক আফতাব খান, সপ্তর্ষি বসু এবং সরোজ মণ্ডলের অধীনে চিকিৎসা শুরু হয় তাঁর। সন্ধ্যায় হাসপাতালের তরফে বলা হয়, “হৃদযন্ত্রের পরীক্ষা করাতে হাসপাতালে আসেন সৌরভ। শেষ পরীক্ষার রিপোর্টের সঙ্গে কোনও পার্থক্য নেই। স্থিতিশীল রয়েছেন তিনি।”

మరింత సమాచారం తెలుసుకోండి: