জনপ্রিয় ডিজাইনার হিসাবে সব্যসাচীর নাম বলিউডে অত্যন্ত পরিচিত নাম। ইদানীং তাঁর ডিজাইন করা পোশাকেই সজ্জিত হয়েছেন অনেক সেলেব। অনুষ্কা শর্মা, দীপিকা পাড়ুকোনের মতো অভিনেত্রীদের বিয়ের সাজে সাজিয়েছিলেন ডিজ়াইনার সব্যসাচী মুখোপাধ্যায়। রানি মুখোপাধ্যায়ের কাছের বন্ধু বলে পরিচিত সব্যসাচীর ডিজ়াইনে ইদানীং বলিউডের বেশির ভাগ অভিনেত্রীই সেজেছেন। তবে কম সময়ের ব্যবধানে একই ধরনের পোশাকে দুই সেলেব্রিটিকে সাজিয়ে ট্রোলড হলেন সব্যসাচী। দিন কয়েক আগেই প্রথম বিবাহবার্ষিকীর জন্য যে প্রিন্টের কুর্তা-পাজামায় সেজেছিলেন রণবীর সিংহ, সেই একই পোশাকে আগামী ছবির প্রচারে দেখা গেল রানি মুখোপাধ্যায়কে। সঙ্গে সঙ্গেই নেটিজ়েনের তির্যক মন্তব্যে ভরে যায় সব্যসাচীর পোস্ট।

দিন কয়েক আগেই ছিল দীপিকা রনবিরের প্রথম বিবাহবার্ষিকী। বিয়ের মতো দীপবীরের বিবাহবার্ষিকীর উদযাপন নিয়েও উৎসাহের অন্ত ছিল না। সোশ্যাল মিডিয়ায় বাজিমাত করে দম্পতির অ্যানিভার্সারি-স্পেশাল সাজগোজ।

সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা কুর্তা-জ্যাকেটে সেজে স্ত্রী দীপিকার সঙ্গে স্বর্ণমন্দিরে গিয়েছিলেন রণবীর। এ দিকে, যে ফ্লোরাল ছাপের কাপড়ে তাঁর কুর্তা তৈরি, সেই একই কাপড়ের কুর্তা এ বার রানির পরনেও! শুধু রণবীরের জ্যাকেট-এর বদলে রানির সঙ্গী বুটিদার ওড়না। রণবীরের পায়ের মোজরির বদলে রানির পায়ে কোলাপুরি চটি।

এই প্রথম নয়। সব্যসাচীর ডিজ়াইন করা পোশাক নিয়ে হালফিল বিরূপ মন্তব্য শোনা যাচ্ছে। অনুষ্কা ও দীপিকার বিয়ের পোশাকের ক্রেডিট দেওয়া নিয়ে একাধিক বার বির্তকের মধ্যে পড়েছিলেন সব্যসাচী। অন্যের পোশাককে তাঁর ব্র্যান্ডের পোশাক বলে পোস্ট করেন প্রথমে। পরে ক্ষমা চেয়ে নেন।

তাঁর তৈরি পোশাকে বৈচিত্র কমে গিয়েছে বলেও অনেকের মত। প্লাস সাইজ় মডেলদের ‘ব্রাইড’-এর সাজে বক্ষভাঁজের অতিরিক্ত প্রদর্শনেও সব্যসাচী বিরাগভাজন হন নেটিজ়েনের। ভারতীয় সংস্কৃতির অপমান করেছেন বলেও অভিযোগ ওঠে। তবে শৈল্পিক দৃষ্টিভঙ্গির সমর্থন করে নিজের ব্র্যান্ডের মান বাঁচান ডিজ়াইনার।

 

 

మరింత సమాచారం తెలుసుకోండి: