যতদূর জানা গিয়েছে, এখন স্থিতিশীল আছেন ঋষভ পন্থ। গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত ঋষভ পন্থ (Rishabh Pant)। এই মুহূর্তে ঠিক কেমন আছেন তিনি? পন্থের ডাক্তার সুশীল নাগার জানিয়েছেন, প্রাথমিক রিপোর্টে হাড়ে কোথাও ফাটল ধরা পড়েনি। ডান চোখের ওপরে গুরুতর আঘাত পেয়েছেন পন্থ। একটি অংশে লিগামেন্ট ছিড়ে গিয়েছে এবং পিঠেও জোরালো আঘাত পেয়েছেন।

এনসিএ প্রধান ভিভিএস লক্ষ্মণ বলেন, ‘পন্থের জন্য প্রার্থনা চলছে। ভগবানকে ধন্যবাদ যে সে বিপদ মুক্ত। আমরা আশাবাদী খুব দ্রুত পন্থ সুস্থ হয়ে উঠবেন।’ডিডিসিএ- সচিব সিদ্ধার্থ সাহিব সিং জানান, 'আমরা সবাই পন্থের জন্য চিন্তায় আছি। এটা ভালো খবর যে তিনি স্থিতিশীল রয়েছেন। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছি।'

উল্লেখ্য, শুক্রবার ভোর ৫.৩০-এ উত্তরাখণ্ডের রুরকির (Roorkee) সমীপ মোড়ে দুর্ঘটনার কবলে পড়েন ভারতীয় উইকেটকিপার। গুরুতর জখম হন ঋষভ (Rishabh Pant)। প্রথমে তাঁকে রুরকির হাসপাতালে ভর্তি করা হয়। এরপর দিল্লির এইমস হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। সূত্রের খবর, প্লাস্টিক সার্জারি করা হতে পারে ঋষভের।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নিজেই গাড়ি চালাচ্ছিলেন পন্থ। দিল্লি-দেহরাদুন হাইওয়ের রুরকির সমীপ মোড়ে গাড়িটি ডিভাইডারে ধাক্কা মারে। এর জেরে দুমড়ে মুচড়ে যায় গাড়ির সামনের অংশ। এরপরই আগুন লেগে যায় গাড়িতে।

কয়েকদিন আগেই ভারত-বাংলাদেশ সিরিজে ভারতীয় দলে তিনি ছিলেন। ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে শারীরিক সক্ষমতা বাড়াতে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে যাওয়ার কথা ছিল ঋষভের।

మరింత సమాచారం తెలుసుకోండి: