নির্মাণের আগে থেকেই খবরের শিরোনামে থেকেছে আদিপুরুষ (Adipurush)। আগামী ১৬ জুন মুক্তি পাবে প্রভাস-কৃতির এই সিনেমা। কিন্তু মুক্তির আগেই মোটা অঙ্কের অর্থ আয় করেছে সিনেমাটি। সূত্রের খবর, আদিপুরুষের তেলুগু ভার্সনের স্বত্ব বিক্রি হয়েছে ১৬০-১৭০ কোটি টাকায়। দক্ষিণ ভারতের জনপ্রিয় একটি প্রযোজনা সংস্থা এই স্বত্ব কিনেছে। যদিও এ বিষয়ে এখনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

হিন্দু পৌরাণিক কাহিনী রামায়ণ অবলম্বনে নির্মিত হচ্ছে ওম রাউত পরিচালিত আদি পুরুষ। এই সিনেমার রাম চরিত্রে অভিনয় করছেন প্রভাস। তার বিপরীতে সীতা চরিত্রে দেখা যাবে কৃতি স্যাননকে। আর উল্টো দিকে রাবন চরিত্রে দেখা যাবে সাইফ আলী খানকে। তিন ভাগে সিনেমাটি নির্মিত হচ্ছে। এটি প্রযোজনা করছে টি-সিরিজ। গত বছরের জানুয়ারিতে সিনেমাটির শুটিং শুরু হয়। কিন্তু শুরুতেই দুর্ঘটনার কবলে পড়ে এটি। সিনেমার সেটে আগুন লাগে। অবশেষে সব সংকট কাটিয়ে মুক্তির মিছিলে আলোচিত এই সিনেমা।

জাতীয় পুরস্কার জেতার পর ওমের পরবর্তী প্রজেক্ট প্রভাস-কৃতি জুটির আদিপুরুষ। ওম রাউতের হাত ধরে বড় পর্দায় প্রভাস-কৃতীর যুগলবন্দী ম্যাজিক দেখার অপেক্ষায় দর্শক।


অন্যদিকে, খুনসুটিতে মাতলেন আমির খান ও কমেডি কিং কপিল শর্মা(Aamir Khan & Kapil Sharma)।সদ্যই পঞ্জাবী ছবি ক্যারি অন জাট্টা ৩(Carry On Jatta 3) ছবির ট্রেলার লঞ্চে হাজির ছিলেন লগান(Lagaan) ছবির ভূবন(Bhuban)।অনুষ্ঠানে এসেছিলেন জনপ্রিয় কমেডিয়ান তথা সঞ্চালক কপিল শর্মাও।ছবির ট্রেলার লঞ্চে এসে মজায় ভরিয়ে দিলেন তিনি। সঙ্গে যোগ দিলেন আমিরও।কপিলের ভূয়সী প্রশংসা করেন বলিউডের এই অন্যতম খান।

మరింత సమాచారం తెలుసుకోండి: