বাংলার খেলা তাও আবার কলকাতায়। প্রো কবাডি সিজন ৭ কলকাতা লীগের প্রথম ম্যাচেই বেঙ্গল ওয়ারিয়র্স টাই তে সন্তুষ্ট হয়েছিল , কিন্তু আজকের ম্যাচে বাংলাকে মুখোমুখি হতে হলো পুনেরি পল্টনের।
বেঙ্গল ওয়ারিয়র্স এর ক্যাপ্টেন মনীন্দ্র সিং অসাধারণ ম্যাচ খেললেন, সাথে ডিফেন্সে জিবা কুমার ও ময়ূর সিভাতকাতের অবদান থাকলেও বিশেষ করে রিডিং পয়েন্টে বাজি মাত করলো বেঙ্গল ওয়ারিয়র্স।
পুনেরি পল্টনে ফাস্ট সেভেনে ইমাদ, মঞ্জীত, হাদি তাজিক,বালাসাহেব,পঙ্কজ মহিতে ও ক্যাপ্টেন সুরজিৎ সিং এবং গিরিশ আর্নায়েক সুযোগ পেলেও জয়ের মুখ দেখলো না এই টিম।
যথারীতি নিজের অসাধারণ রিডিং এর দক্ষতা দেখানেল বাংলার ক্যাপ্টেন মনীন্দ্র।ম্যাচ শুরুর ১২ মিনিটের মধ্যে বেঙ্গল তাদের একমাত্র রিভিউ টা খোয়ায়।১৮ মিনিটের মধ্যে অল আউট হয় বেঙ্গল ওয়ারিয়র্স।তথাপি ১ পয়েন্টে এগিয়ে ছিল বাংলা।
দ্বিতী়ার্ধের পর ধীরে ধীরে পিছিয়ে পড়ছিল বাংলার টিম । জিতের আসা ছেড়ে দিয়েছিল বাংলার সমর্থকেরা।কিন্তু ম্যাচ শেষ হতে যখন ২৬ সেকেন্ড বাকি তখন ঘটেগেলো চমক।মনীন্দ্র ১ টা সুপার রেড করে পুনার টিম কে অল আউট করে ৫ নং নিয়ে ফিরল নিজের কোটে।শেষ মিনিটে পুণার হাত থেকে জয় ছিনিয়ে আনল বাংলার বাঘ বেঙ্গল ওয়ারিয়র্স।
ম্যাচ শেষে প্রেস কনফারেন্স এ পুনেরী পল্টনের কোচ অনুপ কুমার জানালেন , প্লেয়ার দের তিনি যেমন ইনস্ট্রাকশন দিয়েছিলেন টা শোনেনি প্লেয়াররা।কিছুটা ক্ষোভ প্রকাশ করলেও প্লে অফ এর আশাবাদী পুণেরি পল্টনের কোচ অনুপ কুমার।
বেঙ্গল ওয়ারিয়র্স এর কোচ জানিয়েছেন , আজকের ম্যাচ জেতার কথা তিনি নিজেও ভাবেন নি । তিনি আসা করেছিলেন ম্যাচ টাই হবে , কিন্তু মনীন্দ্র এর শেষ মুহূর্তের রেড জয় এনে দিল বাংলার ঝুলিতে। এতে তিনি খুব খুশি এবং পরের ম্যাচ ইউ মুম্বার বিরুদ্ধে , সেখানে আরো মজবুত টিম নিয়ে উপস্থিত হবেন বেঙ্গল ওয়ারিয়র্সের কোচ রমেশ জি।


మరింత సమాచారం తెలుసుకోండి: