লকডাউনের মাঝে ভারতীয় ক্রিকেট প্রেমীদের কাছে খারাপ খবর আগেই এসেছে। টেস্টে সিংহাসনচ্যুত হতে হয়েছে টিম ইন্ডিয়াকে। আবার একেবারে তিনে নেমে যেতে হয়েছে। এমনকী টি ২০ তেও ক্রমতালিকায় পতন হয়েছে। তবে এবার হিটম্যান রোহিত শর্মা জবাব দিলেন কোন বোলারকে খেলা কঠিন তাঁর কাছে। রোহিত শর্মা-ভারতীয় ক্রিকেটে 'হিটম্যান' নামে পরিচিত। কিন্তু পেসারদের বিরুদ্ধে খেলতে তাঁর সমস্যা হয় সেটা এবার স্বীকারও করে নিলেন মুম্বইকর। কেরিয়ারের শুরুর দিকে অজি পেসার ব্রেট লি এবং প্রোটিয়া পেসার ডেল স্টেইনকে খেলতে সবচেয়ে বেশি সমস্যা হতো বলে জানিয়েছেন রোহিত শর্মা। এই প্রজন্মের পেসারদের মধ্যে দক্ষিণ আফ্রিকার কাগিসো রাবাডাকে বেশ সমীহ করেন রোহিত শর্মা।

 

অন্যদিকে, কে বড় ব্যাটসম্যান ভারত অধিনায়ক বিরাট কোহলি নাকি অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান স্টিভ স্মিথ। ইনস্টাগ্রামে র‌্যাপিড ফায়ার রাউন্ডে ইয়ান চ্যাপেলকে প্রশ্ন করা হয়, বিরাট কোহলি এবং স্টিভ স্মিথের মধ্যে কাকে সেরা বাছবেন? পাল্টা প্রশ্নে চ্যাপেল জানতে চান, ব্যাটসম্যান না অধিনায়ক হিসেবে? উত্তরে প্রশ্নকর্তা বলেন, আপনার পছন্দ মতো। এরপর ইয়ান চ্যাপেল উত্তরে বলেন, "আমার কোহলিকেই পছন্দ ব্যাটসম্যান ও অধিনায়ক হিসেবে। "

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Start doing what’s necessary, then do what’s possible oh boy suddenly you’re doing the impossible 😉 #StayActive #StaySporty #Hometeam @adidas

A post shared by Rohit Sharma (@rohitsharma45) on

మరింత సమాచారం తెలుసుకోండి: