হঠাৎই দেশ জুড়ে থমকে গেল এয়ারটেল ব্রডব্যান্ড এবং সেলুলার সংযোগ পরিষেবা। শুক্রবার সকাল থেকেই ব্যাহত হচ্ছে এয়ারটেলের ফোর-জি, ব্রডব্যান্ড পরিষেবা। এমনই অভিযোগ তুললেন টেলিকম সংস্থার গ্রাহকরা। যদিও বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত এয়ারটেলের তরফে সরকারিভাবে কোনও মন্তব্য করা হয়নি।

জানা গিয়েছে, শুক্রবার সকাল ১১টা থেকেই একের পর এয়ারটেল গ্রাহক সংযোগ পরিষেবা নিয়ে অভিযোগ জানাতে শুরু করেছেন। আর এই সমস্যা কোনও অঞ্চল বা রাজ্যে নয়,সারা দেশে! ইতিমধ্যে গ্রাহকদের একাংশ নেটমাধ্যমে টেলিকম সংস্থার সমালোচনায় মুখর হয়েছেন। মোবাইল নেটওয়ার্ক থেকে ব্রডব্যান্ড, সব এয়ারটেল গ্রাহকই সংযোগ অসুবিধায় নাকানিচোবানি খাচ্ছেন। এমনকি এয়ারটেলের নিজস্ব অ্যাপ-ও কাজ করছে না বলে অভিযোগ। এই বিঘ্ন নিয়ে এয়ারটেল সংস্থার তরফে একটি বিবৃতি দেওয়া হয়েছে। তাতে লেখা হয়েছে, আমরা আন্তরিক ভাবে দুঃখিত। তবে সব এখন স্বাভাবিক হয়ে গিয়েছে। গ্রাহকদের যথাযথ পরিষেবা দিতে নিরন্তর চেষ্টা করছেন আমাদের কর্মীরা।
অন্যদিকে, ভারতীয় দল যদি তৃতীয় একদিনের আন্তর্জাতিক ম্যাচে জিততে পারে, তবে এটি হবে ১২তম বার যে টিম ইন্ডিয়া তার প্রতিপক্ষ দলকে হোয়াইটওয়াশ করেছে। আশ্চর্যের বিষয় হল এখনও পর্যন্ত ১১ বার টিম ইন্ডিয়া অন্তত তিন ম্যাচের একদিনের আন্তর্জাতিক সিরিজে সামনের দলকে হোয়াইটওয়াশ করেছে। কিন্তু টিম ইন্ডিয়া একবারও একদিনের আন্তর্জাতিক সিরিজে ক্যারিবিয়ান দলকে ক্লিন সুইপ করতে পারেনি। এমনটা হলে ইতিহাস গড়বেন রোহিত শর্মা। আর সেই অপেক্ষায় রয়েছে ভারতের ক্রিকেট প্রেমী দর্শকরা।

మరింత సమాచారం తెలుసుకోండి: