টলি পাড়ায় ফের করোনার থাবা। এবার করোনা আক্রান্ত হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বুধবার কোভিড পজিটিভ রিপোর্ট হাতে পেয়েছেন নায়ক। নিজেই জানিয়েছেন টুইটারে। টুইটে প্রসেনজিৎ লিখেছেন, ‘দুর্ভাগ্যজনক ভাবে আমি কোভিড পজিটিভ। চিকিৎসকের সঙ্গে আলোচনা করে আপাতত বাড়িতেই নিভৃতবাসে রয়েছি। আশা করছি, খুব তাড়াতাড়ি সেরে উঠব।’ 

বুধবারই এই তালিকায় নতুন সংযোজন স্বস্তিকা মুখোপাধ্যায়। ইনস্টাগ্রাম এবং ফেসবুকে অভিনেত্রী নিজেই জানিয়েছেন সেই খবর।  সোশ্যাল মিডিয়া পোস্টে অভিনেত্রী জানিয়েছেন, ‘শুনছিলাম এবারও যাদের করোনা হচ্ছে না তাঁরা নাকি যমের অরুচি। যাক আমি অরুচি লিস্টে নেই।’ একই দিনে একই রোগে আক্রান্ত হয়েছেন টলিপাড়ার আরও এক শিল্পী, রূপম ইসলাম। তাঁর স্ত্রী এবং ছেলেও কোভিড পজিটিভ। স্টুডিওয় কাজ করার সময় করোনা আক্রান্ত হয়েছিলেন তাঁদের তিনজন কর্মী। এরপর থেকেই গত সাতদিন ধরে আইসোলেশনে রয়েছেন রূপম ও তাঁর পরিবার।  মঙ্গলবার সকালে আরটিপিসিআর পরীক্ষা করিয়েছিলেন রূপম ইসলাম, তাঁর স্ত্রী এবং পুত্র। রাতে তাঁদের রিপোর্ট হাতে আসতেই জানতে পারেন, তাঁরা সকলে পজিটিভ। রাতে তাঁদের রিপোর্ট হাতে আসতেই জানতে পারেন, তাঁরা সকলে পজিটিভ। 

অন্যদিকে, বলিউডেও করোনার থাবা চওড়া হচ্ছে। ৩ জানুয়ারি থেকে মৃদু উপসর্গ নিয়ে হোম আইসোলেশনে ছিলেন জাহ্ণবী ও খুশি কাপুর। অনুরাগীদের উদ্বেগ বাড়াতে চান নি তাই আইসোলেশন কাটিয়ে পরীক্ষা করিয়েছেন দুজনেই। রিপোর্ট নেগেটিভ আসায় এই খবর সকলের সঙ্গে শেয়ার করলেন শ্রীদেবী কন্য়া। ইনস্টাগ্রাম হ্য়ান্ডেলে একটি স্টোরি শেয়ার করলেন নায়িকা।




మరింత సమాచారం తెలుసుకోండి: