‘দ্য কপিল শর্মা শো’-এর চার নম্বর সিজন খুব শীঘ্রই হাজির হবে সোনি টিভির পর্দায়। আর নতুন সিজনে একদম নতুন কপিল শর্মাকে দেখবে দর্শক। কপিল নিজের ট্রেন্ডি লুক শেয়ার করে লিখেছেন, ‘নতুন সিজন, নতুন লুক.. আসছে দ্য কপিল শর্মা শো’। ওজন ঝরিয়ে একদম ছিপছিপে সুদর্শন পুরুষ কপিল। কালো রঙা টি-শার্ট আর সাদা ব্লেজারে ঝলমল করছেন কপিল, চোখে সানগ্লাস, স্পাইক করা চুল- এমন অবতারে কপিলকে দেখে তাঁর ফ্যানেরা ভীষণ খুশি। 

কপিল ছাড়াও এই শো-এর অংশ থাকছেন ক্রুষ্ণা অভিষেক, কিকু শারদা, সুদেশ লাহিড়ি, ভারতী সিং, সুমনা চক্রবর্তীরা। বিচারকের আসনে থাকবেন অর্চনা পুরণ সিং। প্রোমো শ্য়ুটিং-এর এক্সাইটমেন্টের কথা ইনস্টাগ্রাম ভিডিয়োয় শেয়ার করেছেন অর্চনাও। ‘দ্য কপিল শর্মা শো’-এর পাশাপাশি কপিলকে খুব শীঘ্রই দেখা যাবে নন্দিতা দাসের ছবি জ্বিগাটো (Zwigato)-তে। এই ছবিতে এক্কেবারে সিরিয়াস চরিত্রে থাকছেন কপিল।

অন্যদিকে, 'বচ্চন পান্ডে', 'সম্রাট পৃথ্বীরাজ', 'রক্ষা বন্ধন'-এর মতো একের পর এক ছবির মুক্তি। অথচ অক্ষয় কুমারের এই সবকটি ছবিই বক্স অফিসে চূড়ান্ত বিফল। যদিও অক্ষয়ের আগামী ছবি 'কাটপুতুলি' মুক্তি পাচ্ছে OTT-তে। শনিবার এখবর সামনে আসার পরই তীব্র ট্রোলের মুখে আক্কি। শনিবার মুক্তি পেয়েছে 'কাটপুতুলি'র ট্রেলার। যেটি কিনা ২ সেপ্টেম্বর ডিজনি + হটস্টারে মুক্তি পাবে। এরপরেই নেট নাগরিকদের কটাক্ষ 'আবারও একটি ছবি, একটু তো থামুন...' কারোর কথায়, 'অক্ষয় স্যারের উচিত এবার OTT-তেই ছবি রিলিজ করা।' এবছর (২০২২) ১৮মার্চ মুক্তি পেয়েছিল অক্ষয় কুমারের ছবি 'বচ্চন পান্ডে'। বক্স অফিস রিপোর্ট বলছে কৃতি শ্যানন ও অক্ষয়ের এই ছবি বক্স অফিসে চূড়ান্ত বিফল। সূত্রের খবর, ১৬৫ কোটির এই ছবি নাকি মাত্র ৪৯.৮৮ কোটি টাকা আয় করেছে। ৩ জুন মুক্তি পায় আক্কির 'সম্রাট পৃথ্বীরাজ'। ২০০ কোটি টাকার এই ছবি নাকি মাত্র ৪৮ কোটির ব্য়বসা করে। এরপর সাম্প্রতিক মুক্তি পাওয়া (১১ অগস্ট) ৭০ কোটির 'রক্ষা বন্ধন'ও নাকি বক্স অফিসে বিশেষ ব্য়বসা করতে পারেনি।
 

మరింత సమాచారం తెలుసుకోండి: