গোপনে বিয়ে করেছেন অভিনেত্রী (Actress) স্বরা ভাস্কর (Swara Bhasker )। এই খবর প্রকাশ্যে আসতেই চমকে গিয়েছেন সকলে। কিন্তু কাকে বিয়ে (Marriage) করলেন অভিনেত্রী? জানা যাচ্ছে, দীর্ঘদিনের বন্ধু ও প্রেমিক রাজনৈতিক করমি ফাহাদ আহমেদকে (Fahad Ahmad) বিয়ে করেছেন স্বরা। কাউকে কিছু না জানিয়ে চলতি বছরের ৬ জানুয়ারি আইনি বিয়ে সেরে ফেলেছেন তিনি। তবে এতদিন আড়ালেই রেখেছিলেন বিয়ের কথা। অবশেষে নিজেই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আনলেন এই বিয়ের খবর।

পাত্রের নাম ফাহাদ আহমেদ যিনি সক্রিয় রাজনীতির সঙ্গে যুক্ত। সমাজবাদী পার্টির মহারাষ্ট্র ও মুম্বইয়ের যুব সংগঠনের সভাপতি পদে আসিন রয়েছেন তিনি। এক মিছিলেই আলাপ দু’জনের। মিছিল থেকেই শুরু বন্ধুত্ব-প্রেম। একসঙ্গে মিটিং, পায়ে হেঁটে মিছিল, ব্যারিকেড… হাতে-হাত…মিলে মিশে এক হয়ে যায়। স্বরার চেয়ে বয়সে বেশ কয়ের বছরের ছোটই তিনি। বন্ধুত্ব যে কখন প্রেমে গড়িয়ে গেল তা বুঝতে পারেননি দুজনের কেউই। বুঝতে যখন পারলেন তখন আর সময় নষ্ট নয়। এরপরই বিয়ের সিদ্ধান্ত নেন তাঁরা। একে অন্যের সঙ্গে সারাজীবন কাটানোর প্রতিশ্রুতি দিয়েই গত মাসের ছয় তারিখে কোর্ট ম্যারেজ সেরে ফেলেছেন তাঁরা।

বলিউডে অভিনয়ের পাশাপাশি বহুদিন ধরেই স্বরা রাজনীতির মঞ্চে দেখা দিচ্ছেন। বিভিন্ন আন্দোলনে সক্রিয় ভাবে অংশগ্রহণ করেছেন নায়িকা। অভিনেত্রী বলে নিজেকে কখনও পিছনে রাখেননি। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করে স্বরা লিখলেন, 'অনেক সময়ই আমরা দূরের কোনও জিনিসকে কাছে পেতে চাই বা খুঁজে থাকি। কিন্তু অনেক সময়ই প্রাণের জিনিসটা পাশে থাকে। আমরা ভালবাসার খোঁজ করি। কিন্তু আমরা প্রথমে বন্ধুত্ব পাই। তারপর দু'জন দু'জনকে পাই। আমার হৃদয়ে তোমাকে স্বাগত ফাহাদ।'

మరింత సమాచారం తెలుసుకోండి: