তবছরই ঘটা করে আংটিবদল সেরে ফেলেছিলেন তাঁরা। এই খবর মিতালিই জানিয়েছেন এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে। মিতালি বলছেন, 'এই বিয়ের ব্যাপারে আমার পেটে এখন গুড়গুড় করছে। বিয়ের প্রসঙ্গে মিতালি বলছেন, 'দেখুন শার্দূলের ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত ঠাসা কর্মসূচি। ও ২৫ ফেব্রুয়ারি ফাঁকা হবে। ফলে দায়িত্ব আমি নিজের কাঁধে তুলে নিয়েছি। আশা করছি বিয়েতে ২০০-২৫০ জন অতিথি আসবে। চূড়ান্ত ব্যস্ততা থাকবে।' জানা যাচ্ছে  পরিবার ও বন্ধুবান্ধবদের নিয়ে শার্দূল-মিতালি চলে যাবেন মুম্বইয়ের শহরতলিতে। ওখানেই বিয়ে সারবেন তাঁরা। যদিও ভেন্য়ু চূড়ান্ত হয়নি। মিতালির মুম্বইতে বিয়ে করার ইচ্ছা ছিল না। তিনি এই প্রসঙ্গে বলছেন, 'প্রথমে ভেবেছিলাম গোয়াতে ডেস্টিনেশন ওয়েডিং করব। কিন্তু সেখানে যাওয়া আসা ও বহু মানুষের এই বিয়ের সঙ্গে জুড়ে থাকায়, বিষয়টি অত্যন্ত কঠিন হয়ে যাবে।' মহারাষ্ট্রিয়ান রীতিতেই বিয়ে সারবেন শার্দূল-মিতালি।

গত বছর মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন চত্বরে শার্দূল-মিতালির বাগদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। দুই পরিবারের নিকট আত্মীয় ও বন্ধুরা মিলিয়ে মোট ৭৫ জন ব্যাক্তি এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। আগেই জানা গিয়েছিল, ২০২২ সালে অস্ট্রেলিয়ায় (Australia) অনুষ্ঠিত হতে চলা টি-২০ বিশ্বকাপের (T20 World Cup) পর বিয়ে করবেন শার্দূল-মিতালি। শার্দূলের এনগেজমেন্টে উপস্থিত ছিলেন ভারতীয় দলের বর্তমান টি-২০ অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। ইন্সটাগ্রামে এক ভিডিওতে টিম ইন্ডিয়ার এই জুটিকে একসঙ্গে দেখা গিয়েছিল।

মিতালির সঙ্গে শার্দূলের প্রেম দীর্ঘ দিনের। সোশ্যাল মিডিয়াতেও একসঙ্গে ধরা দিয়েছেন দু'জন। এবার সেই প্রেমকেই পরিণতি দিলেন তাঁরা। গতবছর মুম্বইয়ের বান্দ্রা কুর্লা কমপ্লেক্সের চত্বরেই খুব ছিমছাম ভাবে বাগদান পর্বের অনুষ্ঠানের আয়োজন করেছিলেন শার্দূল-মিতালি। সেখানে উপস্থিত ছিলেন শার্দূলদের কিছু ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং আত্মীয় পরিজনরা। উপস্থিত ছিলেন সস্ত্রীক রোহিত শর্মা। সব মিলিয়ে প্রায় ৭৫ জনকে আমন্ত্রণ জানানো হয়েছিল বলে সূত্রের খবর।


మరింత సమాచారం తెలుసుకోండి: