বলিউড অভিনেত্রী পরিনীতি চোপড়া (Parineeti Chopra) ও আপ সাংসদ রাঘব চাড্ডা (MP Raghav Chadda) বিয়ে নিয়ে বলিউডে এখন চলছে জোর আলোচনা। আদৌ কি তারা বিয়ে করছেন নাকি শুধুই গুঞ্জন! শোনা যাচ্ছে চলতি মাসের প্রথম দিকেই নাকি আংটি বদল (Ring Ceremony) সারছেন পরিণীতি রাঘব। জোর কদমে সেই প্রস্তুতি চলছে। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, খুব শীঘ্রই নাকি পরিবারের প্রিয়জনদের উপস্থিতিতে বাগদান সেরে ফেলতে চাইছেন এই প্রেমিক যুগল।

আপ সাংসদের প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন বলিউড অভিনেত্রী। ইতিমধ্যে দিল্লি পৌঁছে গিয়েছেন পরিণীতি। বিমানবন্দরে তাকে আনতে গিয়েছিলেন রাঘব। একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন তাঁরা। সূত্রের খবর নিকটতম বন্ধুবান্ধব এবং পরিবারের লোকজন নিয়েই চুপিসারে এই বাগদান অনুষ্ঠান হতে চলেছে। জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান নয়,সাদামাটা ভাবেই হবে বাগদান অনুষ্ঠান। অর্থাৎ আংটি বদল। প্রিয়াঙ্কা চোপড়াও এখন ভারতে। জাট দুটো দিদি, প্রিয়াঙ্কার অত্যন্ত ঘনিষ্ঠ পরিণীতি। দিদির উপস্থিতিতেই শুভ কাজটা ছাড়তে চাইছেন পরিণীতি। নিজের ব্যস্ত সিডিউল থেকে সময় বের করে তিনি এখন স্বামী-কন্যাকে নিয়ে ভারতে এসেছেন।

শোনা যাচ্ছে, বাগদান সম্পন্ন হলেই লন্ডন উড়ে যাবেন পরিণীতি। সেখানে আগামী ছবির শুটিং। সব হিসেব ঠিক থাকলে আগামী কয়েকদিনের মধ্যেই বাগদান সেরে ফেলতে চলেছেন রাঘব-পরিনীতি।


প্রসঙ্গত, গতমাসেই রাঘবচন্দ্র সঙ্গে পরিণীতির রোমান্সের খবর রটেছিল ডিনার ডেটে মুম্বইয়ে ফ্রেমবন্দি হওয়ার পর। এরপর এই লাভ বার্ডস-এর সম্পর্কের গভীরতা আর বিয়ে নিয়ে প্রশ্ন করতেই লজ্জায় লাল হয়ে উঠেছিলেন পরিনীতি। আম আদমি পার্টি নেতা রাখুক চাড্ডা সংসদের সর্বকনিষ্ঠ সংসদ। দিল্লির এই ভূমিপুত্র লন্ডন স্কুল অফ ইকোনমিক্স থেকে পড়াশোনা করেছেন। একসঙ্গে সেখানেই পড়াশোনা সেরেছেন পরিণীতিও। আংটি বদল সেরে কবে তাঁরা বিয়ের পিঁড়িতে বসবেন এখন সেটাই দেখার! যদিও এই খবরের সত্যতা যাচাই করেনি ইন্ডিয়া হেরাল্ড।

మరింత సమాచారం తెలుసుకోండి: