‘কংক্রিটের জঙ্গলে দশ মাসের বেশি থাকলে এক টুকরো আকাশ দেখতে পাওয়া প্রায় স্বাধীনতারই সামিল’-মত ঋষি কাপুরের।শনিবার টুইটারে এমনই মন্তব্য করেছেন তিনি।বর্তমানে তিনি নিউইয়র্কের বাসিন্দা এবং ক্যান্সার চিকিৎসাধীন।

তাঁর এই টুইট অনেকেরই মন ছুঁয়ে গেছে। ম্যানহাটনের মতো কংক্রিটের জঙ্গলে এত দিন ধরে থাকলে আকাশ দেখার সুযোগ বিশেষ পাওয়া যায় না। তাই শুক্রবার নদীর ধারে হাঁটতে গিয়ে এক চিলতে আকাশ দেখে তাঁর দেশের কথা, নিজের শহরের কথা মনে পড়ে গিয়েছে। মাথার উপরে খুব কাছ দিয়ে উড়ে যাওয়া বিমানের শব্দও বিকট মনে হয়নি। এসব দেখে তাঁর  মনে হয়েছে, এটাই ঘরে ফেরার ছবি, মুক্তির ছবি। এটা দেখেই তাঁর মনে পড়েছে নিজের শহর মুম্বইয়ের কথা।

গত সেপ্টেম্বরে তিনি নিউইয়র্কে গেছেন। সেখানেই ধরা পড়ে তাঁর ক্যান্সার। তারপর থেকে দীর্ঘদিন তিনি সেখানেই চিকিৎসাধীন।সঙ্গে তাঁর স্ত্রী নিতু আছেন।ছেলে রণবীর মাঝে মধ্যেই বান্ধবী আলিয়াকে নিয়ে দেখা করতে যান। এছাড়া ইন্ডাস্ট্রির আরও অনেকেই দেখা করে আসেন।

পারিবারিক সূত্রে খবর ঋষি নাকি দেশে ফিরতে মরিয়া হয়ে উঠেছেন। কিন্তু তিনি এখনো সম্পূর্ণ সুস্থ নন। শোনা যাচ্ছে রণবীর আলিয়ার বিয়ে নিয়ে তিনি বেশি দেরি করতে চাইছেননা। আগামী বছরই নাকি তাঁরা সাতপাকে বাঁধা পড়বেন। দেশে ফিরেই ছেলের বিয়ের তোড়জোড় শুরু করবেন।

 


మరింత సమాచారం తెలుసుకోండి: