রানু মণ্ডল এখন জনপ্রিয়তার শিখরে। রানাঘাট স্টেশনে ভবঘুরে জীবন থেকে তিনি এখন বলিউডের প্লেব্যাক সিঙ্গার। দু’মুঠো খাবারের খোঁজে রানাঘাটের স্টেশনে গান গাইতেন তিনি। একদিন রানুর সেই গানের ভিডিও সোশ্যল মিডিয়ায় পোস্ট করেন অতীন্দ্র চক্রবর্তী। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি ভবঘুরে রানু মণ্ডলকে। মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। এরপর কলকাতা, কেরল, বাংলাদেশ এমনকী বলিউড থেকে গানের অফার আসতে শুরু গান গাওয়ার জন্য। ইতিমধ্যে হিমেশ রেশমিয়ার পরবর্তী সিনেমাতে প্লেব্যাক করেছেন রানু। শোনা যাচ্ছে, সলমন খানের দাবাং-থ্রিতেও প্লেব্যাক করতে পারেন তিনি। যদিও এবিষয়ে দু’পক্ষের কোনও মন্তব্য পাওয়া যায়নি।

এরই মাঝে রানুকে নিয়ে আরও এক কাহিনি প্রাকশ পেল। আগেই জানা গিয়েছিল কাজের সন্ধানে তিনি স্বামীর সঙ্গে মুম্বইতে গিয়েছিলেন। তারপর দিল্লি। কিন্তু স্বামী মারা যাওয়ায় ফিরে আসতে হয় রানাঘাটে। তবে মুম্বইতে রানু কাজ করতেন বলিউডের জনপ্রিয় অভিনেতা তথা পরিচালক ফিরোজ খানের বাড়িতে। সম্প্রতি নবভারত টাইমসকে একটি সাক্ষাতকার একথা জানান রানু মণ্ডল। সেখানে ফিরোজ খান তাঁর ছেলে ফারদিন খান এবং ভাই সঞ্জয় খানের দেখভালের কাজ করতেন তিনি। তাঁদের ঘর পরিষ্কার থেকে শুরু করে তাঁদের সময় মতো খাবার দেওয়া, রান্না করা, সব কাজই করতে রানু মণ্ডল। যা শুনে রীতিমতো চমকে উঠছেন অনেকেই।

অন্যদিকে, সলমন খানের ৫৫ লক্ষ টাকার ফ্ল্যাট উপহারের ঘটনাকে ভিত্তিহীন বলেছেন অতীন্দ্র চক্রবর্তী। তিনি বলেছেন, এরকম কোনও কথা তার জানা নেই। যদি কেউ বলে থাকেন তা সম্পূর্ণ ভিত্তিহীন।


మరింత సమాచారం తెలుసుకోండి: