দেশের স্বাধীনতা দিবসটা অনেককে অনেক রকম কাটায়। প্রভাত ফেরি থেকে পতাকা উত্তোলন নানাভাবে হয় দেশের স্বাধীনতা দিবস উদযাপন। অনেকে আবার এসবে বিশ্বাস না করে, দেশমাতাকে মনে মনেই শ্রদ্ধা জানায়। অনেকের কাছেই আবার দেশের স্বাধীনতা দিবস শুধুই একটা নিখাদ ছুটির দিন।

সে যাই হোক স্বাধীনতা দিবসটা যে যেভাবেই কাটান মনে দেশভক্তি নিয়ে একটু আলাদা আবেগ থাকে তা নিয়ে কোনও সন্দেহ নেই। এমন একটা দিনে দেখতে পারেন মনোজ বাজপেয়ী-রবীনা ট্যান্ডন অভিনীত ইনডিপেন্স ডে নামের শর্টফিল্মটি। সে যাই হোক স্বাধীনতা দিবসটা যে যেভাবেই কাটান মনে দেশভক্তি নিয়ে একটু আলাদা আবেগ থাকে তা নিয়ে কোনও সন্দেহ নেই। এমন একটা দিনে দেখতে পারেন মনোজ বাজপেয়ী-রবীনা ট্যান্ডন অভিনীত ইনডিপেন্স ডে নামের শর্টফিল্মটি।  ওয়ো রুমের অফিসিয়াল ইউ টিউব চ্যানেলে ২০১৫ সালে স্বাধীনতা দিবসের আগে মুক্তি পায় এই সিনেমাটি।

সিনেমাটিতে দেখানো হয়েছে স্বাধীনতা জিনিসের মাহাত্ম্যটা আমরা কীভাবে ভুলে যাই, কিন্তু একটু পিছনে চলে গেলেই সেই স্বাধীনতা জিনিসটাই আমরা অনুভব করতে পারি।এই শর্টফিল্মটিতে আমাদের সাধারণ জীবনযুদ্ধের মাঝে দেশের স্বাধীনতা দিবসের তাতপর্যটা অন্য আঙ্গিকে তুলে ধরা হয়েছে।  দেখে নিন এই শর্টফিল্মটি। ১২ অগাস্ট ২০১৫ সালে রিলিজ করা এই শর্টফিল্মটি ১ কোটি ৮০ লক্ষের বেশিবার দেখা হয়ে গিয়েছে। মনোজ বাজপেয়ী তাঁর কেরিয়ারে বহু স্মরণীয় সিনেমা-ওয়েব সিরিজ করেছেন, তবু আজও তিনি এই শর্টফিল্মটির কথা বারবার উল্লেখ করেন।

మరింత సమాచారం తెలుసుకోండి: