সারার ঘুরতে যাওয়া থেকে কোথায় কী করছেন তা এখন পাপারজিতদের তীক্ষ্ণ নজরে বন্দি। এবার জান্স ফ্লোর মাতালেন অমৃতা কন্যা সারা আলি খান। আর সেই ছবি সোশ্যল মিডিয়ায় ভাইরাল। নিজেরই সিনেমা ‘কেদারনাথ’-এর ‘সুইটহার্ট’ গানটিতে কোমর দোলানেন তিনি। দুধ সাদা সারারায় নাচছেন সারা, নিজেই সেই নাচের ছবি নিজের অ্যাকাউন্টে ফিরে দেখা ভিডিও শেয়ার করেন। ক্যাপশনে লেখেন – আমার প্রথণ গান। নেটিজেনদের প্রশংসাও কুড়িয়েছেন তিনি।

অন্যদিকে, ‘গার্লস নেক্সট ডোর’ ইমেজ, তারপর তাঁর অভিনয়। মাত্র এক বছরের দর্শকের মন কেড়েছেন সইফ-অমৃতা কন্যা সারা আলি খান। বলিউডে প্রথম ছবি ‘কেদারনাথে’ই বাজিমাত করেছিলেন সারা। তাঁর এই অভিনয়ে আসা কী ভাবে?  ইচ্ছেই বা হল কী ভাবে? সেই নিয়েই একটি সংবাদমাধ্যমে মুখ খুললেন বলিউডের এই নতুন সেনসেশন।

ছোট থেকেই মেধাবী ছিলেন সারা। পড়তেন কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে। সারা বলেছেন, “কলম্বিয়ায় পড়া মানেই এই নয় যে আমি অভিনেত্রী হতে চাইতাম না। ওখানে পড়ার কারণ হল একটু স্বাধীন হওয়া আর জীবনের অভিজ্ঞতা সঞ্চয়। ইতিহাস আর রাষ্ট্রবিজ্ঞান পড়তে বেশ ভালো লাগত। কিন্তু থিয়েটার মঞ্চে ওঠার যে তাগিদ, তা আর অন্য কোনও কিছুতেই পেতাম না।” তাই সারার জবাব, “কলম্বিয়াই আমায় আরও বেশি করে বুঝতে শিখিয়েছে আমি অভিনেত্রী হতে চাই।”

কয়েকদিনের মধ্যেই ‘লভ আজ কাল’-এর সিক্যুয়েলে কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে সারা আলি খানকে। সারার হাতে রয়েছ ‘কুলি নাম্বার ওয়ান’-এর রিমেক। সেখানে সারার বিপরীতে দেখা যাবে বরুণ ধাওয়ানকে।

Bollywood actress sara ali khan is dancing with her own cinema song sweetheart


Find out more: