দু-একটি ছবিকে বাদ দিলে পিছনে ফেলে আসা বছরে বেশিরভাগই বলিউড ছবি বক্সঅফিসে মুখ থুবড়ে পড়েছে। তার মধ্যে অজয় দেবগনের 'দৃশ্যম ২'(Drishyam 2) ছবিটি বক্স অফিসে সাফল্যেরBoxoffice Success) নিরিখে বেশ এগিয়ে আছে। এই ছবিতে অজয়-টাবু(Ajay Devgan-Tabbu) ছাড়াও অভিনেত্রী ঈশিতা দত্ত(Ishita Dutta) যথেষ্ট নজর কেড়েছিলেন। ছবিতে অজয়ের বড় মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। মালায়ালম জনপ্রিয় সিনেমা সিরিজ 'দৃশ্যাম' এর দুই পার্টে প্রধান চরিত্রে ছিলেন মোহনলাল। যথাক্রমে ২০১৩ এবং ২০২১ সালে ছবি দুটি মুক্তি পেয়েছিল। পরবর্তীকালে ২০১৫ এবং ২০২২ সালে বলিউডে ছবিটির হিন্দি রিমেক হয়।

দুটি হিন্দি ছবি বক্সঅফিসে যথেষ্ট সাফল্য অর্জন করেছে।বলিউড সাসপেন্স থ্রিলারকে(Suspense Thriller) টেনে নিয়ে যাওয়ার জন্য খুব একটা পরিচিত নয়। প্রথম ছবিতে যে থ্রিলার দেখা যায় তা সিক্যুয়েলে অনেক সময়ই দেখা যায় না। তবে '‌দৃশ্যম ২'‌ দৃষ্টান্ত স্থাপন করেছে। ২০১৫ সালে মুক্তি পাওয়া '‌দৃশ্যম'‌ যেরমকম দর্শকদের শরীরে শিহরণ জাগিয়ে ছিল, তেমনি ২০২২ সালে মুক্তিপ্রাপ্ত '‌দৃশ্যম ২'‌-এর সাধারণ চরিত্র, পুলিশ ও পরিবারকে একসূত্রে গেঁথে ফেলেছে।

প্রসঙ্গত, ছবি দুটির হিন্দি ভার্সনে অভিনয় করেছিলেন ঈশিতা দত্ত। ব্যক্তিগত জীবনে টিভি অভিনেতা ভাটসাল শেঠের সঙ্গে তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। এই নবদম্পতির বহুদিনের স্বপ্ন ছিল মুম্বইতে নিজেদের একটি বাড়ি কেনার।নতুন বাড়ির ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ইশিতা। তাতে দেখা যায়, ফ্ল্যাটটির কাজ চলছে। এ ফ্ল্যাটের মেঝেতে হাঁটু মুড়ে হাস্যেজ্জ্বল ভঙ্গিতে ফ্রেমবন্দি হয়েছেন তারকা দম্পতি। ক্যাপশনে ইশিতা লিখেছেন— ‘নতুন বছরের শুভেচ্ছা। নতুন প্রজেক্ট। আমাদের স্বপ্নের বাড়ি।’

మరింత సమాచారం తెలుసుకోండి: