হাসপাতালে (Hospital) ভর্তি আমেরিকার ফেমাস পপ গায়িকা ম্যাডোনা (Madona)। শনিবার নিউ ইয়র্কের (New york) হাসপাতালে গুরুতর অসুস্থ অবস্থায় ভর্তি (Admit) করা হয়েছে ৬৪ বছর বয়সী কিংবদন্তী এই শিল্পীকে। আগামী ট্যুরের আগেই আচমকা অসুস্থ হয়ে পড়েন ম্যাডোনা। বর্তমানে ৬৪ বছরের কিংবদন্তি বাড়িতে ফিরলেও চিকিৎসা চলছে। ম্যাডোনার ম্যানেজার জানিয়েছেন, গুরুতর জীবাণু সংক্রমণের কারণে অসুস্থ হয়ে পড়েছেন গায়িকা। আপাতত তাঁর চিকিৎসা চলবে। ফলে বিশ্বের বিভিন্ন প্রান্তের ম্যাডোনার যাবতীয় অনুষ্ঠানগুলি অনির্দিষ্টকালের জন্য বাতিল করা হচ্ছে।

ম্যাডোনার অসুস্থার খবর সামনে আসতেই উদ্বেগ প্রকাশ করেছেন তাঁর ভক্তরা। হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় তাঁর আগামী সব শো আপাতত স্থগিত রাখা হয়েছে। পেজ সিক্স- এর রিপোর্ট মোতাবেক, তাঁকে ১২ ঘণ্টা তাঁকে চিকিৎসাধীন রাখা হয়েছিল। এছাড়াও জানা যাচ্ছে, শোয়ের জন্য তিনি সবরকম প্রস্তুতি নিয়ে ফেলেছিলেন। নিয়মিত মহড়াও দিচ্ছিলেন। কিন্তু, মুহূর্তে চিত্রটাই বদলে যায়। মঞ্চে পারফর্ম করার বদলে ঠিকানা হয় নিউ ইয়র্কের হাসপাতাল।

সম্প্রতি সঙ্গীত জীবনে চল্লিশ বছর উদযাপনে ‘সেলিব্রেশন ট্যুরে’র ঘোষণা করেছিলেন পপ তারকা। ভ্যাঙ্কুভারে ১৫ জুলাই তা শুরু হওয়ার কথা ছিল। আমেরিকার পর ইউরোপ হয়ে ১ ডিসেম্বরে আমস্টারডামে শেষ জলসার হওয়ার কথা ছিল। বর্তমান পরিস্থিতিতে যাবতীয় সফর বাতিল করা হল। গায়িকার ম্যানেজার জানিয়েছেন, 'আপাতত ওঁর যা যা কমিটমেন্ট আছে সব বন্ধ রাখতে বাধ্য হচ্ছি। এই বাতিলের তালিকার মধ্যে ওঁর আগামী ট্যুরও আছে। আরও যা যা তথ্য পাব আগামীতে আপনাদের সঙ্গে ভাগ করে নেব। একই সঙ্গে জানিয়ে দেওয়া হবে তাঁর ট্যুর থেকে শো কবে কোনটা রিশিডিউল করা হল।'

మరింత సమాచారం తెలుసుకోండి: