বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয় তাঁর বান্দ্রার বাড়ি থেকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সুশান্ত সিংহ রাজপুতের বাড়ির পরিচারক থানায় ফোন করে খবর দেন। তার পরেই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। সেখানে তাঁর দেহ উদ্ধার হয়। পুলিশের দাবি, গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাঁকে। তিনি আত্মহত্যা করেছেন বলেই প্রাথমিক ভাবে অনুমান পুলিশের। তবে ঠিক কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা এখনও পর্যন্ত জানা যায়নি। তদন্ত চলছে।  

অন্যদিকে, দর্শক আর্কষণে সিঙ্গল স্ক্রিন সিনেমা হলগুলোর ভরসা সুশান্ত সিং রাজপুত। ১৫ অক্টোবর থেকে স্বাস্থ্যবিধি মেনে চালু হবে সিনেমা হল। করোনার কারণে নতুন কোনও সিনেমার শ্যুটিং হয়নি। তাই সুশান্ত আবেগে ভর করেই লকডাউন পরবর্তী পরিস্থিতিতে কলকাতায় সিনেমা হল খুলতে চলেছেন মালিকরা।

১৪ জুন দেহ উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের। তারপর থেকেই অভিনেতার মৃত্যু ঘিরে টানাপোড়েন অব্যাহত। খুন, নাকি আত্মহত্যা? এই প্রশ্নেই আপাতত তদন্তে সিবিআই। তাই সুশান্তকে নিয়ে মানুষের আগ্রহ রয়েছে। উৎসবের আবহে তাই সেই আবেগকেই ভরপুর কাজে লাগাতে চাইছেন কলতারার হল মালিকরা। এমনটাই মনে করেন সিনেমা শিল্পের সঙ্গে যুক্ত এক ব্যবসায়ী। অবশ্য মুখে বলা হচ্ছে, রাজপুতকে শ্রদ্ধা জানাতেই এই উদ্যোগ। বাংলার প্রায় ৩০-৩৫টি হলে সুশান্ত অভিনীত বিভিন্ন সিনেমা দিয়েই লকডাউন পরবর্তী সময় সিঙ্গল স্ক্রিন চালু হবে। জানা গিয়েছে বেশিরভাগ হলেই সুশান্ত ইভিনীত কেদারনাথ ও এম এস ধোনী সিনেমা দু’টি প্রদর্শিত হবে।

మరింత సమాచారం తెలుసుకోండి: