করোনা আতঙ্কে গোটা বিশ্ব যখন থরহরি কম্পমান, সেই সময়েই কোলকাতাতেও ছড়িয়ে পড়ল আতঙ্ক। তাইল্যান্ডের এক মহিলা বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সোমবার তাঁর মৃত্যু হয়। করোনা ভাইরাস আক্রান্ত হয়েই তাঁর মৃত্যু হয়েছে কি না, তা খতিয়ে দেখছে হাসপাতাল। এ বিষয়ে খোঁজ নিচ্ছে স্বাস্থ্য দফতরও।

হাসপাতাল সূত্রে খবর, ওই তরুণী কলকাতায় বেড়াতে এসেছিলেন। শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে তিনি ভর্তি হন। চলছিল পরীক্ষানিরীক্ষাও। শারীরিক পরিস্থিতি খারাপ হওয়ায়, তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়েছিল। এ দিন তাঁর মৃত্যু হয়।নোভেল করোনা ভাইরাসের উপসর্গ ইনফ্লুয়েঞ্জার মতোই। সে কারণে বিষয়টি গুরুত্ব দিয়ে দেখছে স্বাস্থ্য দফতর।

এর আগে, করোনা ভাইরাসেআক্রান্ত সন্দেহে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হন এক চিনা তরুণী। বেলেঘাটা আইডি সূত্রে খবর, ৬ মাস আগে বিদেশভ্রমণে বেরিয়েছিলেন ২৮ বছরের ওই তরুণী। চিনা নাগরিক ইএম বাইপাসের অন্য একটি হাসপাতালে ভর্তি হন। পরে রাতেই তাঁকে নিয়ে আসা হয় বেলেঘাটা আইডি-তে।

 

করোনা ভাইরাস আক্রান্তদের চিকিৎসার জন্য হাসপাতালে পরিকাঠামো তৈরি রেখেছে রাজ্য সরকার। বর্তমানে আইসোলেশনের পর্যবেক্ষণ ওয়ার্ডে রাখা হয়েছে তাঁকে।

 

 

 

 

మరింత సమాచారం తెలుసుకోండి: