হঠাৎ করেই কোনোও পোষ্ট করা যাচ্ছে না। কোনো ফটো অথবা লিঙ্ক শেয়ার করতে বেশ বেগ পেতে হয়েছে ফেসবুক ব্যবহারকারীদের।আজ বৃহস্পতিবার রাত আটটার পর থেকে বিপুল উত্তেজনা সোশ্যাল সাইটে। কারণ, এদিন ঠিক রাত আটটার পর থেকে আর কাজ করছে না ফেসবুক। শুধু ফেসবুকই নয়। ফেসবুকের সঙ্গে সঙ্গেই বিকল হয়ে পড়েছে ইনস্টাগ্রামও। শুধু ভারতেই নয়। গোটা বিশ্বজুড়েই কাজ করছে না ফেসবুক।

সফটওয়্যার বার্গে ত্রুটি দেখা দেওয়ায় ২৮ নভেম্বর, বৃহস্পতিবার রাত ৮টার পর থেকে বিশ্বজুড়ে বেশ কিছু দেশে ফেসবুক ব্যবহারে সমস্যার সম্মুখীন হচ্ছেন ইউজাররা। সূত্রের খবর, আজ মূলত কারিগরি ত্রুটির কারণেই বন্ধ হয়ে গিয়েছে ফেসবুক এবং ইনস্টাগ্রাম। আরও জানা গিয়েছে যে, ওয়েবসাইট ডাউন ডিটেক্টরে ফেসবুকের করিগরি ত্রুটি ধরা পড়েছে। যদিও সমস্যার কথা এখনও অবধি স্বীকার করা হয়নি ফেসবুকের তরফে।

ইউজারদের অনেকেই অভিযোগ করেছেন যে, রাত ৮টার পর থেকে ফেসবুকে নিউজফিড পুরোপুরিভাবে দেখা যাচ্ছে না। মেসেঞ্জার কাজ করলেও বার্তা আদান-প্রদানে সমস্যা হচ্ছে। অনেক ব্যবহারকারী সঠিক ইউজার ও পাসওয়ার্ড দিয়েও ফেসবুকে প্রবেশ করতে পারছেন না বলেও অভিযোগ করেছেন। শুধ তাই নয়। সমস্যা হচ্ছে যে কোনও ধরনের পোস্ট করতেও।

మరింత సమాచారం తెలుసుకోండి: