কঙ্গনা রানাউতের সঙ্গে সাংবাদিকের বিতর্ক প্রভাব ফেলছে একতা কাপুরের ওপরেও। ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র প্রযোজক হওয়ার সুবাদে বিপাকে পড়েছেন একতা কপূর।যদিও সিদ্ধার্থ মালহত্রা এর সাথে সরাসরিভাবে যুক্ত নন, তবুও পরোক্ষভাবে তাঁর কেরিয়ারে প্রভাব ফেলছে এই ঘটনা।বাদানুবাদের জেরে সিদ্ধার্থের আগামী ছবি ‘জবরিয়া জোড়ি’প্রচারের আলো থেকে দুরে সরে যাচ্ছে বলেই ধারনা সিদ্ধার্থর।

একতা কপূরের পছন্দের অভিনেতা বলেই সিদ্ধার্থ পরিচিত। তাঁর পরপর ছবি ব্যর্থ। তবু একতার প্রযোজনায় মুখ্য চরিত্রে কাস্ট করা হয়েছে সিদ্ধার্থকে। ‘জবরিয়া জোড়ি’তে পরিণীতি চোপড়া তাঁর বিপরীতে। ছবির ট্রেলার ও টিজ়ার দর্শকের কাছে প্রশংসা পেয়েছে। এই ছবিতে তিনি চিরপরিচিত চরিত্র থেকে সরে এসে সম্পূর্ণ অন্য চরিত্রে ধরা দিয়েছেন।

মাসের শেষে মুক্তি পাবে কঙ্গনার ছবি। তার এক সপ্তাহ পরেই আসবে সিদ্ধার্থের ছবি। তবে দু’টি ছবির প্রতি একতার ট্রিটমেন্ট সমান নয় বলে, ক্ষোভ জমেছে সিদ্ধার্থের মনে।

ছবিটি অনেক দিন আগেই তৈরি হয়ে গিয়েছিল। প্রথমে মে মাসে মুক্তির তারিখ নির্ধারিত হয়েছিল ‘জবরিয়া জোড়ি’র। তবে ‘জাজমেন্টাল...’-এর প্যাচওয়র্ক বাকি থাকায় ছবির মুক্তি পিছিয়ে দেওয়া হয়। এর পরে ‘সুপার থার্টি’র সঙ্গে কঙ্গনার ছবি একই দিনে মুক্তি পাবে বলে, আর এক প্রস্ত পিছিয়ে দেওয়া হয়। এই দু’বারই ‘জবরিয়া জোড়ি’র মুক্তিও পিছিয়ে যায়। কঙ্গনা-সাংবাদিক দ্বন্দ্বের ঘটনায় প্রচারের সব নজর ঘুরে গিয়েছে কঙ্গনার ছবিটির প্রতি। এই ঘটনা মেনে নিতে পারছেন না সিদ্ধার্থ।


 

 


మరింత సమాచారం తెలుసుకోండి: