অবসর জল্পনায় ঘৃতাহুতি হলো। এবার বাংলাদেশ সফরেও দেখা যাবে না মহেন্দ্র সিং ধোনিকে। নিজেই নভেম্বর পর্যন্ত ছুটিতে থাকতে চান বলে বোর্ডকে জানিয়েছেন বলে মুম্বইয়ের এক সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।

বিশ্বকাপের পরই তাঁর অবসর নিয়ে জল্পনা শুরু হয়। জল্পনা চলছিল দেশে ফিরেই হয়তো অবসর ঘোষণা করবেন বিশ্বজয়ী প্রাক্তন অধিনায়ক। কিন্তু তিনি ছুটি নেন দু মাসের। সেনাদের সঙ্গে থাকতে চান বলে ছুটি নিয়েছিলেন। লে তে স্বাধীনতা দিবসের দিন পতাকাও উত্তলন করেন তিনি। অর্থাত সেই সময় তিনি ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে নাম তুলে নেন। ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার সিরিজ থেকেও তিনি নাম তুলে নেন। কিছুদিন আগে তাঁর জল্পনা চরমে ওঠে। পরে আসরে নামতে প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ ও তাঁর স্ত্রী সাক্ষীকে। এবার মুম্বইয়ের এক নামী সংবাদমাধ্যম থেকে জানা গিয়েছে, নভেম্বর পর্যন্ত ছুটিতে থাকতে চান বলে বোর্ডকে জানিয়েছেন। ডিসেম্বরে জাতীয় দলের সঙ্গে যোগ দিতে পারেন। এরপরই তাঁর অবসর জল্পনা আরও তীব্র হলো।

তবে ধোনির উত্তরসূরী হিসাবে ঋষভ পন্থকে টিম ম্যনেজমেন্ট চাইলেও, ঋষভের দায়িত্বজ্ঞামহীন পারফরম্যান্স তাঁকে কতদিন দলে রাখবে সেই প্রশ্ন উঠে গিয়েছে। ইতিমধ্যেই নাম উঠেছে সঞ্জু স্যামসনের। ক্যারিবিয়ান সফরেও ব্যাটে রান পাননি ঋষভ। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে হোম সিরিজের প্রথম ম্যাচেও পারফরম্যান্স বিচার্যের খাতায় ভালো নম্বর পায়নি।



మరింత సమాచారం తెలుసుకోండి: