পূর্বস্থলীর তৃণমূল জেলা পরিষদের সদস্য বিপুল দাস বিজেপিতে যোগদান করেছে গতকাল. তারপরই প্রাক্তন বিধায়ক তপন চট্টোপাধ্যায় গঙ্গাস্নান করে পাপমুক্তি ঘটালেন এমনই দাবি প্রাক্তন বিধায়কের. দীর্ঘদিন ধরে বিপুল দাস ও তপন চট্টোপাধ্যায়ের মধ্যে গন্ডগোল. নানান সময় একে অপরের বিরুদ্ধে দুজনই কাদা  ছোড়া-ছোরিতে  জড়িয়েছেন. তারপর গতকাল সাংসদ আলু আলিয়ার হাত থেকে বিজেপির পতাকা নিয়ে বিজেপিতে যোগদানের পরই , আজ সকালে পূর্বস্থলীর কাষ্ঠশালির গঙ্গাতে নিজে ও তার সঙ্গীদের নিয়ে স্নান করে  তৃণমূলের পতাকাতে দলের কর্মীদের দিয়ে গঙ্গার জল ছিটিয়ে শুদ্ধিকরণ ঘটালেন তপন চ্যাটার্জি .
লোকসভা ভোটের পর আপনি পদত্যাগ করতে চেয়েছিলেন ও সেই নিয়ে বিস্তর হাসাহাসি হয়েছে। কিন্তু বিশ্বাস করুন আপনার পদত্যাগ করা দরকার। সরকার ও ভেঙে দিন। নির্বাচন হোক, বিজেপি আসলে আসুক, সিপিএম জোটসঙ্গী হলে হোক। আর আপনি রাজনীতি থেকে অবসর নিন।
আপনি আমাদের জন্যে ... এক হতভাগ্য প্রজন্মের পশ্চিমবঙ্গের সাধারণ মানুষের জন্যে যা করেছেন তার জন্যে আমরা আজীবন কৃতজ্ঞ থাকবো। চৌত্রিশ বছরের দমবন্ধ করা বাম শাসনের অবসান করে আপনি বাংলা কে মুক্তি দিয়েছেন। কিন্তু বাঙালী মুক্তি চায় নি, একজন দরদী মুখ্যমন্ত্রী চায় নি, একজন কঠোর শাসক চেয়েছিলো! আমরা স্বীকার করি, আপনিও মেনে নিন, আপনি মুখ্যমন্ত্রী হবার যোগ্য নন। হ্যাঁ এক সাধারণ ঘরের মহিলা শুধু জনপ্রিয় জননেত্রী হলেই দক্ষ প্রশাসক হন না .


మరింత సమాచారం తెలుసుకోండి: