ফের ধর্ষন কান্ডে মৃত্যুদণ্ডের রায় ঘোষণা করলেন বিচারক। পরপর দু'দিনে দুই জেলার আদালতের সাজা ঘোষণায় কার্যত‌ আশার আলো দেখছেন নির্যাতিতার পরিবার। সোমবার হুগলির চুঁচুড়া আদালতের ফাঁসি রায় ঘোষণার পরের দিনেই আজ মঙ্গলবার দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর আদালতে ধর্ষন কান্ডে অভিযুক্ত আসামিদের বিচারক ফাঁসির রায় ঘোষণা করেন। আর এতেই যেন রাতারাতি বদলে গেল রাজ্যের চেহারা।

 বছর ছয়েক আগে হুগলির বলাগড়ে এক বালিকাকে অপহরণ করে নৃশংস খুন এবং তার আগে-পরে গণধর্ষণের ঘটনায় দোষী সাব্যস্ত দু'জনকে সোমবার ফাঁসির নির্দেশ দিয়েছিল চুঁচুড়া জেলা আদালত।

এবার এক নাবালিকাকে ধর্ষণ করে খুনের ঘটনায় দুই আসামিকে ফাঁসির সাজা শোনাল বারুইপুর আদালত। ১৩ বছর আগে ২০০৭ সালের। দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরের বনহুগলি-২ গ্রাম পঞ্চায়েতের চিয়ারি মালপাড়া এলাকায় এক নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগ ওঠে ৩ জনের বিরুদ্ধে। পরিবার ও স্থানীয় বাসিন্দাদের অভিযোগ ছিল, ধর্ষণের পর শ্বাসরোধ করে খুন করা হয় ওই নাবালিকাকে। খুনের পর দেহ ফেলে দেওয়া হয় জলাশয়ে। শেষ পর্যন্ত সেই অভিযোগের সত্যতা প্রমাণিত হয়। ঘটনার তদন্তে নেমে ৩ জনকেই গ্রেফতার করে পুলিশ। কিন্তু অভিযুক্তদের মধ্যে একজন নাবালক হওয়ায় তাঁর বিচার হচ্ছিল জুভেনাইল কোর্টে। বাকি দুই অভিযুক্ত সাবির আলি লস্কর ও পালান লস্করের বিচার চলছিল বারুইপুর জেলা ও দায়রা ফাস্ট ট্র্যাক কোর্টে। এদিন সেখানেই দুই অাসামিকে ফাঁসির সাজা শোনালেন বিচারক।

మరింత సమాచారం తెలుసుకోండి: